ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে আগুন লেগে কিশোরের মৃত্যু, দগ্ধ ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
টঙ্গীতে আগুন লেগে কিশোরের মৃত্যু, দগ্ধ ২

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে বাসা বাড়িতে আগুন লেগে রানা মিয়া (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। একই সময় তার বাবা মনির মিয়া (৪০) ও ভাই রাজীব মিয়া (১৬) অগ্নিদগ্ধ হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোরে টঙ্গীর এরশাদনগর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আতিকুর রহমান বাংলানিউজকে জানান, ভোর সাড়ে ৫টার দিকে টঙ্গীর এরশাদনগর এলাকায় ২নং মসজিদ গলিতে মনির মিয়ার বসত বাড়িতে আগুন লাগে।

এ সময় ঘুমিয়ে থাকা মনির মিয়া ও তার এক ছেলে রাজীব মিয়া অগ্নিদগ্ধ হয় ও আরেক ছেলে রানা মিয়া অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় মনির ও তার আরেক ছেলে রাজীবকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায় এবং মরদেহ উদ্ধার করে।

সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আতিকুর রহমান আরো জানান, ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে টিনশেডের বাড়ি ও আসবাবপত্র পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।