ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে অনুপ্রবেশকারী ১৩ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
বেনাপোল সীমান্তে অনুপ্রবেশকারী ১৩ বাংলাদেশি আটক বেনাপোল সীমান্তে অনুপ্রবেশকারী

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় নারী, পুরুষ ও শিশুসহ ১৩ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে বিজিবি আটক করতে পারেনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর ) বিকেল ৩টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল-গাতিপাড়া সড়ক থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটকরা হলো- জাফর শেখ (৪০), তাসলিমা বেগম (৩০), তাছমুল শেখ (৯), মুন্নি বেগম (৩৫), লাভলী (৫), ইসলাম শেখ (২), ইব্রাহীম শেখ (১১), মানিক শেখ (৯), রতন দত্ত (১৮), মারিয়া বেগম (৩৫), আতিয়ার শেখ (৩৪), বেবি বেগম (২৫) ও লামিয়া (৬)।


মোকসেদপুর, খুলনা ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।  

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করবে। পরে ওই স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা সটকে পরে।  

৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার শ্রী হারাধন বিষয়টি নিশ্চিত করে বাংলানউজকে বলেন, আটকদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এজেডএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।