ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে চোরাই মোটরসাইকেলসহ এসআই আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
সিলেটে চোরাই মোটরসাইকেলসহ এসআই আটক

সিলেট: সিলেটে সাংবাদিকের মোটরসাইকেল চুরির অভিযোগে কোতোয়ালি পুলিশের উপ পরিদর্শক (এসআই) সমীরণ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর তালতলা থেকে চোরাই মোটরসাইকেলসহ তাকে হাতেনাতে আটক করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান।

মোটরসাইকলে মালিক সাংবাদিক মারুফ আহমদ বাংলানিউজকে বলেন, গত ২০ ডিসেম্বর তার মোটরসাইকেল চুরি হয়।

২২ ডিসেম্বর কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর নতুন আরেকটি মোটরসাইকেল কিনে ঘটনার সময় দিলশাদ সিনেমা হল সংলগ্ন গাড়ির গ্যারেজে ডেকোরেশন করাচ্ছিলেন। এমন সময় এসআই সমীরণ চোরাই মোটরসাইকেলটি এনে ডেকোরেশন পরিবর্তনের জন্য দোকানির সঙ্গে কথা বলেন।

মারুফ বলেন, আমার চুরি হওয়া মোটরসাইকেলটি দেখতে পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তাকে মোবাইল ফোনে ঘটনা বলি। তাৎক্ষণিক এসআই শফিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে এসে সমীরণকে আটক করে কোতোয়ালি থানায় নিয়ে যান।

ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বাংলানিউজকে বলেন, এসআই সমীরণকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ইতোমধ্যে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এসআই সমীরণ সিলেট মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ডিসি দক্ষিণ অফিসের আরও হিসেবে কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।