ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায় স্বীকার স্বামীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায় স্বীকার স্বামীর  নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায় স্বীকার স্বামীর 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ঘাতক স্বামী নিজাম উদ্দিন (৫০)। 

সোমবার (১ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবতাবুজ্জামানের আদালত তার জবানবন্দি নেন। নিজাম উদ্দিন চৌধুরী (৫০) রাজধানীর ৯৩/৩ নবাবপুর এলাকার মৃত গোলাম কিবরিয়া চৌধুরীর ছেলে।



নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া জানান, নিজাম উদ্দিন তার স্ত্রীকে খুনের ঘটনা বর্ণনা করে আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠান আদালত।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাহারুল ইসলাম জানান, শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টায় ফতুল্লার পাগলা ভাবী বাজার এলাকায় নিজাম উদ্দিন জমি সংক্রান্ত বিরোধে তার তালাক দেওয়া স্ত্রী ফেরদৌসী বেগম সাবিহাকে (৪০) ছুরিকাঘাত করে হত্যা করেন। এসময় স্থানীয়রা নিজাম উদ্দিনকে ঘটনাস্থলেই আটকের পর মারধর করে গাছের সঙ্গে বেঁধে রেখে পরে পুলিশের কাছে সোপর্দ করেন।  

হত্যাকাণ্ডের দু’দিন পরও পরিবারের পক্ষ থেকে মামলা না হওয়ায় রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে পুলিশ বাদী হয়ে নিজাম উদ্দিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
এনএইচটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।