ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুলাদীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
মুলাদীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

বরিশাল: বরিশাল মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নে আকবর হাওলাদার নামে ৬৫ বছরের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহত আকবর হাওলাদার ইউনিয়নের টুমচর (কালিখোলা) গ্রামের মৃত. রহম আলী হাওলাদারের ছেলে।

এর আগে মঙ্গলবার ভোরের দিকে বাটামারা ইউনিয়নের টুমচর (কালিখোলা) গ্রামে আকবর হাওলাদারের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা বোমা (ককটেল) জাতীয় দ্রব্য ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

নিহতের স্ত্রী সিরিয়া বেগম বাংলানিউজকে জানান, ভোরের দিকে দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙে তার স্বামীকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পাশাপাশি বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে গোয়াল ঘরে থাকা ৩টি গরু লুট করে নিয়ে যায়।

পরে প্রতিবেশীদের সহায়তায় আহত আকবর হাওলাদারকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর বরিশাল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে জানা যায় প্রতিপক্ষের লোকজন আকবর হাওলাদারের বাড়িতে হামলা চালিয় এবং তাকে কুপিয়ে হত্যা করে।  

ওসি বলেন, গত রোববার (৩১ ডিসেম্বর) সকালে জুয়া খেলাকে কেন্দ্র করে কেন্দ্র করে বোমা ফাটিয়ে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে ওই এলাকায়। যে ঘটনায় মামলাও দায়ের হয়েছে। ধারনা করা হচ্ছে ওই ঘটনার সূত্র ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে।  

তবে পুরো ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। আর ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশে এই কর্মকর্তা।

বাংলা‌দেশ সময় : ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।