ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছাত্রলীগ নেতার নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
ছাত্রলীগ নেতার নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ১

বরিশাল: বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাজ্জাদ সেরনিয়াবাতের নাম ভাঙিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবির অভিযোগে শাহিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে বরিশাল লঞ্চ ঘাট এলাকায় চাঁদা নেওয়ার সময় তাকে আটক করা হয়।

শাহিন বাকেরগঞ্জের কলসকাঠি এলাকার বাসিন্দা।

বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাজ্জাদ সেরনিয়াবাত বলেন, শাহিন আমার নাম ভাঙিয়ে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ড. আমিনুল মাতুব্বরের মোবাইলে ফোন করে ৭০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমিনুলকে একাধিকবার ফোন করার প্রেক্ষিতে তিনি ৫০ হাজার টাকা দিতে রাজি হন। বিষয়টি তার সন্দেহ হলে তিনি আমার মোবাইলে ফোন করে বিষয়টি জানায়। পরে আমি তাকে জানাই এ বিষয়ে আমি কিছু জানি না।  

এ ঘটনায় বরিশাল কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছি জানিয়ে তিনি বলেন, শাহিন নামের ওই যুবক বরিশাল লঞ্চঘাট এলাকায় চাঁদা নিতে আসলে আমার অনুসারীদের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে।

বরিশাল কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বাংলানিউজকে জানান, ছাত্রলীগ নেতার নাম ভাঙিয়ে চাঁদাদাবি করার ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ