ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেলিসেবা দানকারী সংস্থার যানকে লাইসেন্স রাখার নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
টেলিসেবা দানকারী সংস্থার যানকে লাইসেন্স রাখার নির্দেশ বিটিআরসি

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে যানবাহন চলাচলের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। জরুরি সেবা হিসেবে টেলিযোগাযোগ সেবাকে আওতামুক্ত রাখা হয়েছে। তবে এ সংক্রান্ত জরুরি সেবায় নিয়োজিত যানবাহনগুলোকে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে দেওয়া লাইসেন্সের ফটোকপি রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) টেলিযোগাযোগ সেবা প্রদানকারী সংস্থাগুলোকে দেওয়া বিটিআরসির এক নির্দেশনায় বলা হয়েছে, নির্বাচন উপলক্ষে সড়ক পরিবহন ও সেতু বিভাগ ভোটগ্রহণের দিনসহ এর আগের ও পরের দিনসমূহে সব ধরনের যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে একটি প্রজ্ঞাপন জারি করেছে। ওই প্রজ্ঞাপন অনুযায়ী জরুরি সেবা হিসেবে টেলিযোগাযোগ সেবাকে আওতামুক্ত রাখা হয়েছে।

২৮ থেকে ৩০ ডিসেম্বর দেশের বিভিন্ন স্থানে অবস্থিত টেলিযোগাযোগ সেবার সঙ্গে সম্পৃক্ত যানবাহনগুলোতে বিটিআরসি হতে দেওয়া লাইসেন্সের অনুলিপি/ফটোকপি সংরক্ষণ এবং এ সেক্টরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের স্ব-স্ব সংস্থা কর্তৃক দেওয়া পরিচয়পত্রসহ চলাচল করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এমআইএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।