ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় আ'লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
আশুলিয়ায় আ'লীগ নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা আশুলিয়া

সাভার (ঢাকা): আশুলিয়ায় আব্দুল খালেক (৫৮) নামের স্থানীয় আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার পৌনে ৭টার দিকে আশুলিয়ার জিরাবোর এলাকায় এ নেতার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহত খালেক আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, তিনি রাতে জিরাবো এলাকায় নিজ বাড়ির একটি কক্ষে ঘুমাতে যান। সকালে কয়েকজন দুর্বৃত্ত তার ঘরে প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু বলেন, আওয়ামী লীগের ওই নেতা জিরাবো এলাকায় তার নিজের বাড়িতে কয়েকটি কক্ষ ভাড়া দেন। তার বাড়িতে এক জামায়াতের নেতা রুম ভাড়া নিলে ওই ভাড়াটিয়ার সাথে ঝগড়া হয় ওই আওয়ামী লীগের নেতার। এর পর থেকে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওই ভাড়াটিয়া। এর জের ধরে জামায়াতের ওই নেতা তাকে হত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের এই নেতার হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে।  এছাড়াও এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসএফ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।