ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় ৭ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
সলঙ্গায় ৭ ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকায় অভিযান চালিয়ে লুটের সরঞ্জামসহ সাত ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১২।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার খলিলুর রহমান বিষয়টি জানান।  

আটকরা হলেন- উল্লাপাড়া উপজেলার চর সাতবাড়ীয়া গ্রামের মৃত কোবাদ হোসেনের দুই ছেলে আলম সরদার (৪৭) ও রফিকুল ইসলাম (৪৯) একই উপজেলার ঘোষগাঁতী পালপাড়া এলাকার মংলা চন্দ্র ভৌমিকের ছেলে উজ্জল চন্দ্র ভৌমিক (৩৮), বোয়ালিয়া কামারখালি এলাকার আব্দুল বয়েতের ছেলে সেলিম হোসেন (২৮), বেতকান্দি দক্ষিণপাড়া গ্রামের মৃত সুরত আলীর ছেলে আবুল কালাম আজাদ (৩৫), সলঙ্গা থানার চরিয়া শিকার উত্তরপাড়া এলাকার আব্দুল হাদী তালুকদারের ছেলে আদিলউজ্জামান (৩২) ও তার ভাই আজিজুর রহমান শান্ত (২১)।

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, হাটিকুমরুল এলাকায় মহাসড়কে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল একদল ছিনতাইকারী। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৭ ডিসেম্বর) গভীর রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি চাকু, দুইটি কাটার, দুইটি প্লাস, দুইটি স্ক্রু ড্রাইভার, একটি টেস্টার, ২৫ গ্রাম গাঁজা ও ছয় পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।