ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘চিলমারী নৌ-বন্দরের সঙ্গে রৌমারীকে যুক্ত করা হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
‘চিলমারী নৌ-বন্দরের সঙ্গে রৌমারীকে যুক্ত করা হবে’

কুড়িগ্রাম: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নৌ-পথে কুড়িগ্রাম জেলার সঙ্গে রৌমারী ও রাজিবপুর উপজেলা যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে ব্রহ্মপুত্র নদে জরুরি ভিত্তিতে ড্রেজিং করা হবে। এ অঞ্চলের নদীভাঙন কবলিত দরিদ্র জনগণ স্বল্প খরচে নৌ-পথে জেলা শহরে যাতায়াত ও মালামাল পরিবহন করতে পারবে। চিলমারী নৌ-বন্দরের সঙ্গে মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল রৌমারীকে যুক্ত করা হবে।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে রৌমারী উপজেলার যাদুরচর উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জুবিলী উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, প্লাটিনাম জুবিলী প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী সভার আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।