ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ট্রাক্টরের ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
সিংড়ায় ট্রাক্টরের ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

নাটোর: নাটোরের সিংড়ায় শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের ধাক্কায় ফিরোজ আহম্মেদ (৩৮) নামে মোটরসাইকেল আরোহী এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার সিংড়া-কলম সড়কের রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ উপজেলার পাচলাঁড়ুয়া গ্রামের বাসিন্দা ও হাফেজিয়া মাদ্রসার শিক্ষক বলে জানা গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম বাংলানিউজকে জানান, শিক্ষক ফিরোজ দুপুরের দিকে মোটরসাইকেল নিয়ে নিজ পাচলাঁড়ুয়া থেকে কর্মস্থল সাঁঐল হাফেজিয়া মাদ্রাসার দিকে যাচ্ছিলেন। পথে ওই এলাকায় এলে মাটিবাহী একটি ট্রাক্টর তার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।