ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
কুমারখালীতে ভাতিজার বিরুদ্ধে চাচাকে হত্যার অভিযোগ

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচা আরমান খানকে (৫৫) হত্যার অভিযোগ উঠেছে আপন দুই ভাতিজার বিরুদ্ধে।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কুমারখালী উপজেলার পূর্ব আদাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। আরমান পূর্ব আদাবাড়ীয়া গ্রামের বাসিন্দা।

 

পরিবার সূত্রে জানা গেছে, পৈত্রিক সম্পত্তির ভোগ দখল নিয়ে দীর্ঘদিন ধরে আপন ভাই ও ভাতিজাদের সঙ্গে আরমানের বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার দুপুরে বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটিতে শুরু হয়। এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে আরমানকে পিটিয়ে গুরুতর আহত করে ভাতিজা চুন্নু ও মুন্নু। স্থানীয়দের সহযোগিতায় আরমানকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে আরমানের মৃত্যু হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল আলিম বাংলানিউজকে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।