ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজার থানার এসআই-এএসআই প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আড়াইহাজার থানার এসআই-এএসআই প্রত্যাহার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার এক উপ-পরিদর্শক (এসআই) ও এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এ দু’জন হলেন এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস।  

রোববার (২৯ ডিসেম্বর) জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) শফিউল আজম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, প্রশাসনিক কারণে তাদের থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, আড়াইহাজারে এক চিহ্নিত ও একাধিকবার গ্রেফতার হওয়া মাদকব্যবসায়ীর সঙ্গে রাতভর গানের অনুষ্ঠানে নাচে ব্যস্ত থাকতে দেখা গেছে আড়াইহাজার থানার এসআই সজীব ও এএসআই অজিতকে।  

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে সেই ভিডিও নিজেই তার ফেসবুক আইডিতে লাইভ করেন আড়াইহাজার থানার এসআই সজীব। সেই ভিডিওতে সজীবের পাশেই বসে থাকতে দেখা যায় সে মাদকব্যবসায়ী আল আমিনকে। আর শিল্পীর গানের সঙ্গে ধূমপান করতে করতে নাচতে দেখা যায় এএসআই অজিতকে।  

ভিডিওতে দেখা যায়, একটি রুমে এসআই মাদকব্যবসায়ীর সঙ্গে বসে গান শুনছেন আর এএসআই গান শুনছেন ও নাচছেন। দু’জনই বেশ ঘনিষ্ঠ ছিলেন সবার। একে অপরের সঙ্গে হাসাহাসি ও আনন্দে মেতে ছিলেন বলেও দেখা যায় ভিডিওতে। একজন পুলিশ সদস্য কীভাবে চিহ্নিত মাদকব্যবসায়ীকে সঙ্গে নিয়ে এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে নাচ-গান করতে পারেন তা অনেকেই প্রশ্ন তোলেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।