ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

বাগেরহাট: বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব (৩৭) নিহত হয়েছেন। 

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে মোটরসাইকেলে মোংলা থেকে বাগেরহাটে আসার পথে খুলনা-মোংলা মহাসড়কের দিগরাজ বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাকের ধাক্কায় তিনি গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মোংলা বন্দর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রকিবুল ইসলাম রকিব বাগেরহাট জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক এবং শহরের হরিণখানা এলাকার নুরুল হকের ছেলে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বাংলানিউজকে বলেন, আইনি প্রক্রিয়া শেষে রকিবের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাগেরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক সুজা উদ্দিন মোল্লা সুজন বাংলানিউজকে বলেন, রকিবুল ইসলাম রকিব মোংলায় ব্যবসা করতেন। বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার অকাল মৃত্যু হয়। তার এই মৃত্যুতে আমরা একজন দক্ষ সাংগঠনিক কর্মীকে হারালাম। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি।

এদিকে, যুবদল নেতা রকিবের মৃত্যুতে জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব মোজাফফর রহমান আলমসহ দলীয় নেতাকর্মীরা শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।