ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা ক্যাম্পে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
রোহিঙ্গা ক্যাম্পে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ

কক্সবাজার: কক্সবাজার জেলার টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা বিরোধী অভিযানে গিয়ে সন্ত্রাসীর গুলিতে আহত হয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাবের দুই  সদস্য। 

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- র‌্যাব সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

 

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম বাংলানিউজকে জানান, বিকেলে নয়াপাড়া শরণার্থী শিবিরে মাদক বিরোধী অভিযানে যায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা।  

এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ সাংবাদিকদের বলেন, ‘র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে একটি ঘটনা ঘটেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।  
  
এদিকে নয়াপাড়া ক্যাম্পের এক রোহিঙ্গা নেতা বলেন, ‘দিন দুপুরে ক্যাম্প এলাকায় একদল সন্ত্রাসী র‌্যাবের ওপর গুলি চালায়। এতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে জানতে পেরেছি। ’

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসবি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।