ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘাটাইলে ৪ দিন পর নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
ঘাটাইলে ৪ দিন পর নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজ হওয়ার চারদিন পর হাবিবুল্লাহ (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার (৩০ ডিসেম্বর) সন্ধায় উপজেলার বগা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হাবিবুল্লাহ ওই উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের মুলবাড়ি গ্রামের আবু জাফরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, গত ২৬ ডিসেম্বর রাতের খাবার খেয়ে স্ত্রী ছবুরাকে নিয়ে ঘুমাতে যান হাবিবুল্লাহ। ভোরে ঘুম ভেঙে বিছানায় স্বামীকে না দেখে বিষয়টি বাড়ির লোকজনকে জানায় স্ত্রী ছবুরা। পরে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকজন। কিন্তু গত চার দিনেও তার কোনো খোঁজ মেলেনি। সোমবার বিকেলে উপজেলার বগা গ্রামের একটি মাঠে চোখ উপড়ে ফেলা অবস্থায় যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। বিষয়টি জানাজানি হলে মরদেহটি হাবিবুল্লাহর বলে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) ছাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, শ্বাসরোধ করে হাবিবুল্লাহকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার চোখ উপরানো ছিল এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃও রয়েছে। ময়না-তদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad