ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে মোবাইল চোর চক্রের ৭ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
সাভারে মোবাইল চোর চক্রের ৭ সদস্য আটক

সাভার (ঢাকা): সাভারে অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের সাত সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলি মোস্তফা।

আটকরা হলেন- পাবনার বেড়া থানার ডাকবাংলা গ্রামের বাবলু (৪৬), একই গ্রামের বাবলুর ছেলে শুভ (২০), রাজবাড়ী জেলা সদরের হিন্দুপাড়া গ্রামের তমিজ উদ্দিনের মেয়ে সারমিন (২০), মানিকগঞ্জের দৌলতপুর থানার পোড়াবাড়ী এলাকার মাতালেবের ছেলে নাইম (২১), মানিকগঞ্জ সদরের জয়রা এলাকার সম্রাট আলামিন (২০), পিরোজপুর সদর থানার নতুন স্ট্যান্ড এলাকার নীরবের ছেলে মুন্না (১৯), পাবনার সুজানগর থানার উলাট গ্রামের হাফিজের ছেলে রিয়াজ (১৮)।

শিবলি মোস্তফা বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকা থেকে বাবলুকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে সাভার বাস স্ট্যান্ডের যাত্রী ছাউনি থেকে সন্ধ্যায় অন্য ছয় জনকে আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে ১১টি চোরাই মোবাইলফোন জব্দ করা হয়। আটকদের নামে মামলা দায়ের পূর্বক সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর , ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।