ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

জাতীয়

পাথরঘাটায় নৌবাহিনীর ভুয়া লেফটেন্যান্ট কারাগারে

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
পাথরঘাটায় নৌবাহিনীর ভুয়া লেফটেন্যান্ট কারাগারে

পাথরঘাটা (বরগুনা): সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেকে নৌবাহিনীর লেফটেন্যান্ট অফিসার পরিচয় দেওয়া এক ভুয়া লেফটেন্যান্টকে খুলনা রেঞ্জ নৌবাহিনী ও পাথরঘাটা দক্ষিণ স্টেশন কোস্টগার্ড যৌথ অভিযানে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

ভুয়া ওই লেফটেন্যান্টের নাম মো. রাসেল। তিনি বরগুনার বদরখালী ইউনিয়নের স্কুল শিক্ষক রিয়াজুল কিবরিয়ার ছেলে।

এর আগে সোমবার (৩০ ডিসেম্বর) রাতে বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া লঞ্চঘাট এলাকা থেকে আটক করা হয়।

পাথরঘাটা থানা সূত্রে জানা যায়, আটক রাসেল বিভিন্ন সময়ে নৌবাহিনীর পোশাক পরে ফেসবুকে ছবি আপলোড করে। সরকারি পোশাক পরে নিজেকে নৌবাহিনীর লেফটেন্যান্ট হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। রাসেলকে আটকের সময় নৌবাহিনীর পোশাক ও ব্যাচ উদ্ধার করা হয়।

নৌবাহিনী সূত্রে জানা যায়, আটক রাসেল প্রায় পাঁচ বছর আগে মাস্টার রোলে নৌবাহিনীর সুইপার হিসেবে কাজ করতো।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান সোমবার রাতে ভুয়া অফিসার রাসেলকে পুলিশের হাতে সোপর্দ করে নৌবাহিনী ও কোস্টগার্ড। এ বিষয়ে নৌবাহিনীর সার্জেন্ট খাইরুল ইসলাম বাদী হয়ে প্রতারণা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, আটক রাসেলকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিক তাকে জেলহাজতে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa