ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাহালুতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
কাহালুতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলায় নির্মাণাধীন ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে ফাহিমা বেগম (৪০) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

শুক্রবার (০১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ সড়কের দরগাহাট বগুড়া ভান্ডার জুটমিলের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিমা জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার বানিয়াচাপড় এলাকার আফজালের স্ত্রী।

জানা যায়, বগুড়া থেকে সাকিব পরিবহনের একটি বাস জয়পুটহাট জেলার ক্ষেতলাল যাচ্ছিল। পথে দরগাহাট এলাকায় নির্মাণাধীন ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী ফাহিমা বেগম মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, ওই নারীর মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে আগেই চালক ও হেলপার পালিয়েছেন। তাদের আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।