ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

পদ্মা থেকে জেলের মরদেহ উদ্ধার করলো ডুবুরি দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
পদ্মা থেকে জেলের মরদেহ উদ্ধার করলো ডুবুরি দল ...

রাজশাহী: রাজশাহীর চারঘাটের ইউসুফপুরে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে এক জেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মাছ ধরতে ডুব দেওয়ার পর সে আর ওঠেনি।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পদ্মা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহত জেলের নাম আবু তালেব মিঠু (৪৫)। তিনি উপজেলার ইউসুফপুর কারিগর পাড়া গ্রামের বাসিন্দা।

জানতে চাইলে রাজশাহীর চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, আবু তালেব মিঠু পেশায় একজন জেলে। শুক্রবার দুপুরে তিনি পদ্মা নদীতে মাছ ধরতে যান। নদীতে জাল ফেলার পর তিনি ডুব দেন। কিন্তু আর উঠে আসতে পারেননি।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস থেকে চার সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে পৌঁছায়। লিডার নুরুন্নবীর নেতৃত্বে চার সদস্যের ওই ডুবুরি দল প্রায় এক ঘণ্টা তল্লাশি চালিয়ে পদ্মা নদী থেকে তালেবের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিহতের মরদেহ উদ্ধার করেছে।  

পরিবারের অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান চারঘাট থানার এক পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।