ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনানীতে তিন বছরের শিশুর মৃত্যু, যৌনাঙ্গে ছিল আঘাতের চিহ্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
বনানীতে তিন বছরের শিশুর মৃত্যু, যৌনাঙ্গে ছিল আঘাতের চিহ্ন প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে তিন বছরের শিশু তানজিনার রহস্যজনক মৃত্যু হয়েছে। অচেতন অবস্থায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, শিশুটির গালে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন আছে বলে চিকিৎসকরা জানিয়েছে। শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা তার পিতা মহিউদ্দিনকে আটক করা হয়েছে। তার কথাবার্তা সন্দেহজনক। বিষয়টি বনানী থানাকে অবগত করা হয়েছে।

নিহত শিশু পোশাক শ্রমিক মা জরিনা বেগমের সঙ্গে বনানীর কড়াইল বস্তির বেলতলা এলাকায় থাকতো।

আটক মহিউদ্দিন জানান, সে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালায়। গত কয়েকদিন আগে বনানীতে আসেন স্ত্রী ও সন্তানদের কাছে। সকালে তার স্ত্রী গার্মেন্টসে চলে যায়। একপর্যায়ে স্ত্রী যাওয়ার পরে তানজিনাকে খুঁজে না পেয়ে  সিঁড়ির নিচে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।