ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

মাগুরায় আগুনে পোড়া মরদেহের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
মাগুরায় আগুনে পোড়া মরদেহের পরিচয় মিলেছে

মাগুরা: মাগুরা সদরে আলমখালী বাজার এলাকায় নবগঙ্গা নদীর তীরে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পাওয়া গেছে। উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম এসকেন মোল্লা (৭৩)।

তিনি জেলা সদরের গৌরিচরণপুর গ্রামের বাসিন্দা হলেও বর্তমানে তিনি ঝিনাইদহ সদরের ফুলুল বেড়বাড়ি এলাকায় থাকতেন।

রোববার (৭ মার্চ) বেলা ১১টায় সংবাদ সম্মেলনে পুলিশ এসকেন মোল্লার পরিচয় প্রকাশ করে এবং এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয় বলে জানায়।

পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, এসকেন জুয়া খেলতেন। তিনি বেশিরভাগ সময়ই জুয়া খেলায় জিততেন। ১ মার্চ রাতে জুয়া খেলার সময় প্রতিপক্ষ মাগুরা সদরের ধলহরা কালুপাড়া গ্রামের চাতাল শ্রমিক মিনহাজ (২৮), সাচানি রাউতড়া গ্রামে শহর আলী (৬৯) ও রাজারামপুর গ্রামে আনসার উদ্দিন (৬৫) তার সঙ্গে জুয়া খেলে হেরে যান। তখন ওই তিনজন এসকেনকে হত্যা করে মরদেহ পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর অজ্ঞাত ব্যক্তি হিসেবে দাফন করে। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা করা হয়।  

গত সোমবার (০১ মার্চ) মাগুরা সদরের দারিয়াপুর গ্রামে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর জড়িতদের ধরতে গ্রেফতার এর দাবি জানায় গ্রামবাসী।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa