ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভিডিও ধারণ করল ছেলে, প্রাণ দিতে হলো বাবাকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
ভিডিও ধারণ করল ছেলে, প্রাণ দিতে হলো বাবাকে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল (৫০) নামের এক অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।  

ওই ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে (১৮) আটক করেছে পুলিশ।

এ সময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিকশাচালক। তার শরীরে ডানপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

অভিযুক্ত মেহেদী হাসান মোহাম্মদনগর গ্রামের হাফিজ উল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নাজিম ও আসিফ নামের দুজন স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বরের বাগান থেকে সুপারি চুরি করেন। এ সময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করেন অটোরিকশাচালক দুলালের ছোট ছেলে মুরাদ। এতে চোরেরা মুরাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাই প্রতিশোধ নিতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করেন। এ নিয়ে মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও ছেলে মুরাদকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে অতর্কিতভাবে মেহেদী হাসান অটোরিকশাচালক দুলালের পেটে ধারাল ছুরি দিয়ে আঘাত করেন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এ ফজলুর হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। দুলালের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।