ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

পাঁচ হাজার টাকার মামলা, বাইকে আগুন দিলেন ক্ষুব্ধ চালক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
পাঁচ হাজার টাকার মামলা, বাইকে আগুন দিলেন ক্ষুব্ধ চালক

ঢাকা: রাজধানীর পলাশীতে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে আবারও রাইড শেয়ারিংয়ের এক চালক নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন।

মামলায় ত্যক্তবিরক্ত হয়ে বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরের দিকে নিজের ডিসকভার মোটরসাইকেলে আগুন দেন ইলিয়াস মিয়া (৪০) নামের ওই ব্যক্তি।

লালবাগ থানার (ইন্সপেক্টর তদন্ত) আসলাম উদ্দিন জানান, পাঠাও চালক আগে দুটি মামলা খেয়েছিলেন দুই হাজার টাকা করে। সেই মামলার মেয়াদ শেষ হওয়ার কারণে আজকে আবার এক হাজার টাকার মামলা খেয়েছেন।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ জানান, পাঠাও চালক ইলিয়াসের বিরুদ্ধে আগের দুটি মামলা ছিল। আজ আরও একটি মামলা দেয় সার্জেন্ট। তৃতীয় মামলার পর ঘটনাস্থল থেকে ১০০ গজ দূরে গিয়ে তিনি নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

ওসি আরও বলেন, ইলিয়াসের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, তিনি ১৩ বছর দেশের বাইরে ছিলেন। তার কাপড়ের ব্যবসা ছিল। করোনায় ব্যবসা ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে দেড় মাস আগে কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে তিনি ঢাকায় আসেন। যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকায় একটি মেসে থেকে রাইড শেয়ারিংয়ে মোটরসাইকেল চালান।

ইলিয়াস দুই সন্তানের জনক। তার স্ত্রী ও সন্তান গ্রামের বাড়িতে থাকে।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডায় রাইড শেয়ারিংয়ের আরেক চালক ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানাতে নিজের মোটরসাইকেলে আগুন দেন।

আরও পড়ুন: পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে বাইকে আগুন দিলেন পাঠাও চালক

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa