ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

প্রেমিকার ছবি ফেসবুকে দিয়ে মরে গেল ছেলেটি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
প্রেমিকার ছবি ফেসবুকে দিয়ে মরে গেল ছেলেটি! প্রেমিকার ছবি ফেসবুকে দিয়ে প্রেমিকের আত্মহত্যা!

সিরাজগঞ্জ: ‘আমার মৃত্যুর জন্য অনন্যা দায়ী’ এমন শিরোনামে প্রেমিকার ছবিসহ ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে নাঈম হোসেন (২২) নামে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায়।

শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ওই উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের রুদ্রপুর পশ্চিমপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নাঈম ওই গ্রামের শামসুল ইসলামের ছেলে এবং লক্ষীকোলা সরকারি বেগম নুরুন্নাহার তর্কবাগিশ অনার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র।

আত্মহত্যার কিছুক্ষণ আগে তার মৃত্যুর জন্য প্রেমিকা ও প্রেমিকার মাকে দায়ী করে ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন নাঈম।

রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সমর চন্দ্র আচার্য্য বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে নিজ ঘরে ঘুমাতে যান নাঈম। সকালে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং বাংলানিউজকে জানান, একই গ্রামের অনন্যা নামে একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। চার মাস আগে তাদের মধ্যে সম্পর্ক ভেঙে যায়। এ কারণেই সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্তে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হবে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa