ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

হিরো আলমকে তাচ্ছিল্যভরে ধমক দিয়েছিলেন মুরাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
হিরো আলমকে তাচ্ছিল্যভরে ধমক দিয়েছিলেন মুরাদ

হিরো আলমকে নিয়েও কথা বলতে ছাড়েননি সদ্য সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিনি নাকি এক অনুষ্ঠানে হিরো আলমকে তার সামনে গান গাওয়ার ধৃষ্টতা না দেখাতে ধমক দিয়েছিলেন।

সম্প্রতি মুরাদ হাসানের সেই বক্তব্য ভাইরাল হয়েছে।  

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া এক সাক্ষাৎকারে মুরাদ হাসান বলেন, ‌‌‘হিরো আলমেরও নিশ্চয় দর্শকশ্রোতা আছে। এ কারণেই হয়তো ওকে ইউটিউবে, বিভিন্ন গণমাধ্যমে দেখা যায়। হিরো আলম একদিন একটি অনুষ্ঠানে এসেছিল, আমি জায়গাটার নাম না-ই বললাম। সে আমার সামনে গান গাচ্ছিল। আমাকে ঠিকমতো চিনতে পারে নাই। গান শেষে আমি বললাম, ‘তোমার কী কোনো লজ্জা শরম নাই? তুমি যে গান গাইতে পারো না... গান গাইতে হলে সুর, তাল, লয় লাগবে, কণ্ঠও লাগবে। তোমার চেহারা এবং কণ্ঠ এত সুন্দর (!) আমার সামনে গান গাওয়ার যে ধৃষ্টতা তুমি দেখাইলা... সেটা আমাদের সামনে না দেখাইয়া... যে নিম্নশ্রেণির মানুষরা তোমাকে দেখে.... ওদের সামনে যায়া গান গাইবা। ’ 

অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেছেন প্রতিমন্ত্রী মুরাদ। এখন শোনা যাচ্ছে, তিনি দেশ ছেড়ে চলে যাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa