ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন শেওড়া ফুটওভার ব্রিজের পাশে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা এনআইডি কার্ড থেকে তার নাম আমিনুল ইসলাম (২৮) বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ভোর রাত ৪টার দিকে তার মৃত্যু হয়। আমিনুল ইসলাম ভোলা জেলার বাসিন্দা। তার বাবার নাম নাসির আহমেদ।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাতে আহত অবস্থায় আমিনুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে আসা হয়। এরপর চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

পথচারীর বরাত দিয়ে তিনি আরও জানান, শেওড়া ফুটওভার ব্রিজ সংলগ্ন রাস্তায় বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন আমিনুল। তখন একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। তখন বাইসাইকেল থেকে ছিটকে পড়ে আরেকটি সিএনজি অটোরিকশার ধাক্কায় তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল নিয়ে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।