ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জনপ্রতিনিধিদের কাছে ভোটারদের প্রত্যাশা অনেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
জনপ্রতিনিধিদের কাছে ভোটারদের প্রত্যাশা অনেক ছবি: বাংলানিউজ

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জনপ্রতিনিধিদের কাছে ভোটারদের প্রত্যাশা অনেক। সে প্রত্যাশার জন্য অনেক সময় আমাদের ওপর বড় চাপও থাকে।

সব প্রত্যাশা আমরা পূরণ করতে পারি না। অনেক সময় অনেক কাজ করার পরেও ছোট একটি প্রত্যাশা পূরণ করতে না পারায় ভোটারদের মনে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়।  

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে তৃতীয় ধাপে সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদ্য নির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, ইউনিয়ন পরিষদ এমন একটি ইউনিট, পুরো দেশের মধ্যে যা আছে, তা ইউনিয়নে আছে। অর্থাৎ শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, জ্বালানি, যাতায়াত, পরিবেশসহ রাষ্ট্রের যত কাজ সবকিছুই এই ইউনিয়নের মধ্যে আছে। ইউনিয়ন পরিষদে যারা নেতৃত্ব দিচ্ছেন তারা যদি ইউনিয়ন পরিষদটিকে সুষ্ঠু ও সঠিকভাবে পরিচালনা করেন এবং ভালো কাজ করতে পারেন তাহলে দেশের সব ক্ষেত্রে উন্নয়ন হবে। আপনারা দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজের সঞ্চালনায় বক্তব্য দেন- চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌর মেয়র মো. জিল্লুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।