ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহীন হত্যাকাণ্ড: এখনও গ্রেফতার হয়নি ভুট্টো চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
শাহীন হত্যাকাণ্ড: এখনও গ্রেফতার হয়নি ভুট্টো চেয়ারম্যান

ফেনী: শাহীন চৌধুরী হত্যাকাণ্ডের এক সাপ্তাহ পার হলেও মামলার এজহারনামীয় আসামিদের মধ্যে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোসহ তিনজন এখনও পুলিশের ধরা-ছোঁয়ার বাইরে।  

স্থানীয়দের মধ্যে গুঞ্জন রয়েছে, চেয়ারম্যান তার সহযোগীরাসহ পার্শ্ববর্তী সীমান্ত দিয়ে ভারতে অবস্থান নিয়েছেন।

তবে, এ ঘটনার কোনো সত্যতা পাওয়া যায়নি।

গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) শাহীন হত্যাকাণ্ডে নিহতের স্ত্রী ফিরোজা বেগম বাদী হয়ে চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোকে ২ নম্বর আসামি করে তার সহযোগী আবুল হাশেমকে প্রধান আসামি এবং সদ্য সাবেক ইউপি সদস্য মো. জাহিদ হোসেনসহ ৬ জনের নামোল্লেখ ও ৫-৬ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে পরশুরাম মডেল থানায় হত্যা মামলা করেছেন।

এ ঘটনায় ওইদিন রাতে (২৩ ডিসেম্বর) চার জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন মির্জানগর ইউনিয়নের মির্জানগর গ্রামের মৃত আলমগীর ভূইয়ার ছেলে এনায়েত হোসেন প্রকাশ আকাশ (২২), তাজুল ইসলামের ছেলে মো. আজিম (২১), পূর্ব সাহেবনগর এলাকার আব্দুল রশিদের ছেলে আবদুর রহিম (২১), খোকা মিয়ার ছেলে মো. আরিফ (২২)।  

গ্রেফতারকৃত আবদুর রহিম এবং মো. আরিফ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
 
উল্লেখ্য বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে মির্জানগর ইউনিয়নের উত্তর বাজার এলাকার সাবেক মেম্বার বাবুলের দোকানে আওয়ামীগ নেতা শাহীনকে হত্যা করা হয়।

পরশুরাম থানার পরিদর্শক (ওসি) মো. খালেদ হোসেন জানান, আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।