ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নৌকার শোডাউনে ভিডিও ধারণের সময় সমর্থকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
নৌকার শোডাউনে ভিডিও ধারণের সময় সমর্থকের মৃত্যু ফাইল ফটো

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় নৌকা প্রতীকের মোটরসাইকেল শোডাউনের সময় ভিডিও করতে গিয়ে কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে নিতিশ চন্দ্র (৪২) নামে এক সমর্থকের মৃত্যু হয়েছে।  

রোববার (০২ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিতিশ উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কামারপুর গ্রামের জ্যোতিষ চন্দ্রের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, রোববার দুপুরে উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শামসুল হক প্রায় ১৫০টি মোটরসাইকেল নিয়ে নির্বাচনী এলাকায় শোডাউনের জন্য বের হন। এসময় নিতিশ একটি মোটরসাইকেলের পেছনে বসে শোডাউনের ভিডিও ধারণ করছিলেন। পথে হঠাৎ মোটরসাইকেলটি রাস্তার পাশে রাখা বালুর ওপর উঠে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে নিতিশ পড়ে গিয়ে কাভার্ডভ্যানে চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। নিতিশের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।