ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

লঞ্চে অগ্নিদগ্ধদের চিকিৎসার খোঁজ নিলেন নৌ প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
লঞ্চে অগ্নিদগ্ধদের চিকিৎসার খোঁজ নিলেন নৌ প্রতিমন্ত্রী

ঢাকা: ঝালকাঠিতে এম ভি অভিযান-১০ লঞ্চে আগুনে আহতদের চিকিৎসার খোঁজ নিতে সম্প্রতি শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (৩ জানুয়ারি) আহতদের চিকিৎসার খোঁজ নেন প্রতিমন্ত্রী।

এসময় তাদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিদগ্ধদের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রোগী সংখ্যা ২১ জন। এ যাবৎ ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেছে ৩ জন। এছাড়া সুস্থ হয়ে ফিরে গেছেন ৫ জন এবং এখনও ভর্তি রয়েছেন ১৩ জন। এদের মধ্যে আইসিইউতে ৩ জন।

এসময় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্তলাল সেন, পরিচালক ডা. আবুল কালাম এবং বিআইডব্লিউটিএ'র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

গত ২৪ ডিসেম্বর মধ‍্যরাতে এম ভি অভিযান-১০লঞ্চে আগুন লাগে। প্রতিমন্ত্রী খবর পেয়ে সেদিন সকালে ঢাকা থেকে সড়কপথে ঝালকাঠির উদ্দেশে রওনা দেন। যাবার সময় বরিশালে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ঝালকাঠি হাসপাতালে দগ্ধদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ নেন। বিকালে তিনি ঘটনাস্থলে অগ্নিদগ্ধ লঞ্চটি পরিদর্শন করেন। সেদিন রাতে ঢাকায় পৌঁছে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ নেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
এমআইএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।