ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে অচেতন সেই পুলিশ সদস্যের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে অচেতন সেই পুলিশ সদস্যের মৃত্যু

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জ ঘাটারচর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মীর আ. হান্নান (৫৮) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া (পিপিএম) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (১৬ জানুয়ারি) দিনগত রাতে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। ওই পুলিশ কর্মকর্তা বিমানবন্দর এলাকায় বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী উপ-পরিদর্শক (এবি) হিসেবে কর্মরত ছিলেন।

ওসি মো. আবু সালাম মিয়া জানান, গতকাল দুপুরে বিমানবন্দর এলাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে তিনি কল্যাণপুর আসছিলেন। তবে বাসের মধ্যে অচেতন হয়ে পড়ায় তিনি সেখানে নামতে পারেননি। বাসটির শেষ স্টপেজ কেরানীগঞ্জের ঘাটারচর এসে থামলে তখন ওই বাসের স্টাফরা বাস থেকে নামিয়ে রেখে যায় তাকে। খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, বাসের মধ্যে ওই পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলো বলে ধারণা করা হচ্ছে। বাসটি এখনও শনাক্ত করা যায়নি। তবে বাসটি প্রজাপতি বা প্রস্তান পরিবহন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পুলিশ কর্মকর্তার আত্মীয় (সুমন্দি) আব্দুল মোমেন জানান, হান্নান এপিবিএন পুলিশে বিমানবন্দর এলাকায় কর্মরত ছিলেন। ১৭ জানুয়ারি থেকে ৩১শে জানুয়ারি পর্যন্ত ছুটি নিয়ে রোববার তিনি গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উদ্দেশ্যে যাচ্ছিলেন। বেলা তিনটার দিকে তার ফোন থেকেই খবর পেয়ে ঘাটারচর এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিক্যাল (ঢামেক) নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছিলো।

এদিকে গতকাল স্বজনরা জানান, বসিলা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে পুলিশ তদন্ত সাপেক্ষে জানা যায় সেটা কেরানীগঞ্জ এলাকায়।

চলতি বছরের আগস্ট মাসে কর্মজীবন থেকে অবসরে যাওয়ার কথা ছিল চার মেয়ের জনক হান্নানের।

আরও পড়ুন: রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্য

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa