ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কলমাকান্দার ৮ ইউনিয়নে শুভসংঘের কম্বল বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
কলমাকান্দার ৮ ইউনিয়নে শুভসংঘের কম্বল বিতরণ

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার আটটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫০০ শীতার্তদের মধ্যে শুভসংঘের আয়োজনে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলা সদরের শেখ রাসেল স্টেডিয়াম ও নাজিরপুর ইউনিয়নের নলছাপ্রা স্কুল মাঠে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কৈলাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, কলমাকান্দা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা শুভসংঘের উপদেষ্ঠা মো. ফখরুল আলম খসরু, নলছাপ্রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুপোতী ঘাগ্রা, কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্ঠা মো. কামাল পাশা, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম গোলাপ, বুথুয়েল চিসিম, উপজেলা শুভসংঘের সভাপতি কাজল ঘোষ, সাধারণ সম্পাদক রাজীব হোসেন, যুগ্ম সম্পাদক রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক রুকেল মিয়া ও কোষাধ্যক্ষ মো. উজ্জল মিয়া প্রমুখ।

কম্বল নিতে আসা উপজেলার নলছাপ্রা গ্রামের তিন সন্তানের জননী মিথিলা হাজং বলেন, মেলাদিন দইরা এই শীতে কষ্ট করতাছি, কেউ একটা কম্বল দিল না আইজ আফনেরা একটা কম্বল দিছইন। পরিবারের সবাইরে লইয়া শীতটা কোনো রহমে কাডাইতে পারবাম। বসুন্ধরা গ্রুপের লাইগা ভগবানের কাছে প্রার্থনা করি।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা বলেন, গরিব অসহায় শীতার্ত লোকজনের পাশে থাকায় বসুন্ধরা গ্রুপকে আন্তরিক ধন্যবাদ।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা,জানুয়ারি ১৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa