ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কচুয়ায় সেলিম মাহমুদের ১১ হাজার কম্বল বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
কচুয়ায় সেলিম মাহমুদের ১১ হাজার কম্বল বিতরণ কচুয়ায় সেলিম মাহমুদের ১১ হাজার কম্বল বিতরণ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও এতিমখানায়  শীতার্ত মানুষের মধ্যে ১১ হাজার কম্বল বিতরণ করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড.  সেলিম মাহমুদ।

নিজে উপস্থিত থেকে এবং প্রতিনিধিদের মাধ্যমে এসব কম্বল বিতরণ করেছেন তিনি।

কম্বল বিতরণের এই কার্যক্রম অনুষ্ঠিত হয়- উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ মাঠে, সাচার হাই স্কুল, অটোমোর প্রাথমিক বিদ্যালয়,  খলাগাঁও প্রাথমিক বিদ্যালয়, হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়, তেতৈয়ার প্রাথমিক বিদ্যালয়, সহদেবপুর ইউনিয়নের মালচোয়া প্রাথমিক বিদ্যালয়, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ, আশ্রাফপুর নতুন বাজার মাদ্রাসা, নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে।

কম্বল বিতরণের এই কর্মসূচিতে অন্যান্যের মধ্যে অংশ নেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাবউদ্দিন চৌধুরী সোহাগ,  কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল নজরুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমইউএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa