ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ঘোড়াঘাটে ২ নারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
ঘোড়াঘাটে ২ নারীর মরদেহ উদ্ধার

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পৃথক দুটি স্থান থেকে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) উদ্ধারকৃত ২ নারীর মরদেহের মধ্যে বিষপানে আত্মহত্যা করেছেন একজন।

অপরজনের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।  

পুলিশ জানায়, সকালে উপজেলার ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী খোতেজা বেগমকে (৭০) বিষপান করলে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কারণে তিনি বিষপান করেছেন বলে জানা গেছে।  

অপরদিকে, উপজেলার কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী সুজাতা রানীর (১৮) মরদেহ নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তার পরিবার ও এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে। এক মাস আগে তার বিবাহ হয়েছে। তার স্বামী পেশায় একজন জেলে।  

ঘটনার পরপরই হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবিরসহ অন্যরা ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, দুটি ঘটনায় পৃথক অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনও পরিবারগুলোর পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। এরপরও ময়নাতদন্তের প্রতিবেদন এলে ঘটনাগুলোর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এবং সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa