ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নানা-নানির সঙ্গে বেড়াতে যাওয়ার পথে প্রাণ হারাল স্কুলছাত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
নানা-নানির সঙ্গে বেড়াতে যাওয়ার পথে প্রাণ হারাল স্কুলছাত্র

ধামরাই (ঢাকা): নানা-নানির সঙ্গে বেড়াতে যাওয়ার পথে ব্যাটারি চালিত অটোভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছে মো. নাঈম (০৯) নামে এক স্কুলছাত্র। এতে আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় দিকে ঢাকার ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ থানার ফাঁড়িরচর গ্রামের মো. রফিক খানের ছেলে। সে কাইজার কুন্ডু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। নাঈম ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কাইজার কুণ্ডু গ্রামে নানা দেলোয়ার হোসেনের বাড়িতে থেকে লেখাপড়া করত।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় নানা মোজাম্মেল হক ও নানির সঙ্গে অটোরিকশায় করে নানার শ্বশুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল নাঈম। ভাড়ারিয়া ইউনিয়নের শাইলবাড়ী এলাকায় পৌঁছালে অটোরিকশাটির সঙ্গে একটি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার সামনে থাকা নাঈম ছিটকে পড়ে পাশের দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হন তার নানা-নানি এবং ভ্যানচালক। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রশিদ উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
বাংলাদেশ সময়: ০২১৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এসএফ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa