ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বরিশালে ছিনতাইয়ের অভিযোগে ২ নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
বরিশালে ছিনতাইয়ের অভিযোগে ২ নারী আটক আটক দুই নারীকে পুলিশ নিয়ে যাচ্ছে।

বরিশাল: বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) সাবেক নারী কাউন্সিলর শরীফ তাসলিমা কালাম পলির ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

পাশাপাশি ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

আটককৃত ওই দুই নারী রিনা ও আরজিনা। তারা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদেপল্লির বাসিন্দা বলে পরিচয় দিয়েছেন।

বুধবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় নগরের গির্জা মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বরিশাল নগরের দুই নম্বর ওয়ার্ডর সাবেক নারী কাউন্সিলর তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গির্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারীসহ আরো কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি সন্দেহজনক হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চায়। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন। এ সময় তাদের মধ্যের একজনের ওড়নায় থাকা টাকা তিনি উদ্ধার করেন।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত পথচারীরা আটকদের পরিচয় জানতে চাইলে তারা না বলে নিজেদের নির্দোষ দাবি করেন। পরে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ ওই দুই নারীকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া সাবেক নারী কাউন্সিলর বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa