ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চেয়ারম্যান প্রার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চেয়ারম্যান প্রার্থী নিহত

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফুল হক গোল্লা (৫২) নামে এক চেয়ারম্যান প্রার্থী নিহত হয়েছেন।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার নাড়ুয়ামালা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আশরাফুল হক গোল্লা বগুড়া গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের ডওর গ্রামের বাসিন্দা। পেশায় তিনি দলিল লেখক ছিলেন। তিনি আগামী ৩১ জানুয়ারি গাবতলী উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সুখানপুকুর ইউনিয়ন নির্বাচনে টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

জানা যায়, বিকেলে আশরাফুল মোটরসাইকেলযোগে শহর থেকে বাড়ি ফেরার পথে গাবতলী নাড়ুয়ামালা এলাকায় একটি ব্রিজের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল থেকে পড়ে নিহত হওয়ার ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa