ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মিনি পিকআপ ভ্যানে থাকা খায়রুল ইসলাম (৩০) ও মামুন (২৮) নামে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হন ওই পিকআপের আরো তিনজন শ্রমিক।

 

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের ফুলবাড়ীর ফকিরপাড়া এলাকার ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনায় নিহত খাইরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের গো-মোস্তফাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি ওই মিনি পিকআপের চালক ছিলেন। আর নিহত মামুন একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে। তিনি ওই পিকআপ ভ্যানের হেলপার (সহকারী) ছিলেন।  

এ ঘটনায় গুরুত্বর আহত তিন শ্রমিক হলেন, নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) এবং একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।  

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।