ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, গুরুতর আহত স্ত্রী হাসপাতালে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, গুরুতর আহত স্ত্রী হাসপাতালে  ফাইল ফটো

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর কালায়হাটা সড়কে লেগুনার ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি আছে।  

শনিবার (৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লেগুনাটি জব্দ করলেও এর চালক ও হেলপার ঘটনার পর পালিয়েছেন।

নিহত মোটরসাইকেল চালকের নাম মিজানুর রহমান (৪৫)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার হালিদাগাছি গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। এ ঘটনায় আহত তার স্ত্রীর নাম আয়েশা বেগম (৩৮)।  

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ পরিদর্শক মোফাখারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠাতে চায়। কিন্তু পরিবারের সদস্য ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যাওয়ার জন্য আবেদন করে। এরপর ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

তিনি আরও বলেন, আহত নারীকে পুলিশ যাওয়ার আগেই স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। লেগুনাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুঠিয়া থানায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।