ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ...

নাটোর: নাটোরের গুরুদাসপুর ও নলডাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় অলিমুদ্দিন (৬৫) ও জরিনা বেগম (৫০) নামে দুইজন নিহত হয়েছেন।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে গুরুদাসপুর ও সকাল সাড়ে ১০টার দিকে নলডাঙ্গা উপজেলায় এই দুই'টি দুর্ঘটনা ঘটে।

নিহত অলিমুদ্দিন নলডাঙ্গা উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত সুকচানের ছেলে এবং জরিনা বেগম গুরুদাসপুর উপজেলার শিধুলী গ্রামের তাজের আলী ফকিরের স্ত্রী।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে জানান, সকালে নাটোর থেকে একটি পিকআপ ভ্যান মহিষ নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে শিধুলী বিশ্ব রোডের আইড়মারী ব্রিজের কাছে পৌঁছালে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সেখানে দাঁড়িয়ে থাকা জরিনাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান জরিনা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

অপরদিকে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে অলিমুদ্দিন বাড়ি থেকে বের হয়ে হেঁটে নলডাঙ্গা উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে পেছন দিক থেকে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মারাত্মক আহত হন অলিমুদ্দিন। পরে উদ্ধার করে তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে আরোহী পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।