ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর: দিনাজপুরের দুই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক কিশোরসহ দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন ওসমান গনি (৪০) এবং নয়ন ইসলাম বাবু (১৪)।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি)  নবাবগঞ্জ ও বীরগঞ্জ উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে বীরগঞ্জ উপজেলায়  বিকেল সাড়ে তিনটার দিকে নসিমন উল্টে মৃত্যু হয় ওসমান গনি (৪০) নামে এক যুবকের। তিনি ওই নসিমনের চালক ছিলেন।

উপজেলার কল্যানী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান গনি উপজেলার জগদল ডাঙ্গাপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ওসমান গনি তার নসিমনে গরু নিয়ে উপজেলার ঝাড়বাড়ী হাটে নামিয়ে দিয়ে বীরগঞ্জে ফিরছিলেন। পথিমধ্যে কল্যাণী নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে  নসিমনটি খাদে পড়ে যায়। এতে  ঘটনাস্থলেই মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার বলেন, অভিযোগ না থাকায় মরদেহ  পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলায় মোটসাইকেল ও ভটভটি সংঘর্ষে নয়ন ইসলাম বাবু (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়।

নয়ন ইসলাম বাবু উপজেলার বিনোদনগর ইউনিয়নের কলমদাপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে।

জানা যায়, নয়ন মটরসাইকেলে করে বিনোদনগর বাজারে যাওয়ার পথে কাপাল দাড়া ব্রিজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে  অবস্থার অবনতি দেখে চিকিৎসকের পরামর্শে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে  নেওয়ার পথে মারা যায় সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।