ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় ট্রলি উল্টে প্রাণ গেল চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
মঠবাড়িয়ায় ট্রলি উল্টে প্রাণ গেল চালকের

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মো. কামরুল ইসলাম (২৪) নামে এক ট্রলিচালকের মৃত্যু হয়েছে। নিহত কামরুল ইসলাম উপজেলার বেতমোর গ্রামের  নুরুল হকের ছেলে।

বুধবার  (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সাপলেজা-হোগলপাতি সড়কের সাপলেজা হাইস্কুল সংলগ্ন ব্রিজের এলাকায় এ ঘটনা ঘটেছে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে কামরুল ট্রলিটি চালিয়ে বেতমোর থেকে চরদুয়ানী যাচ্ছিলেন। পথে সাপলেজা বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যান। এতে তিনিসহ ট্রলিতে থাকা ইব্রহিম (২২) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, স্থানীয়রা দু’জনকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসেন। তাদের মধ্যে কামরুলকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল   দুর্ঘটনায় ওই  ট্রলিচালকের মৃত্যুর খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে  হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।