ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর সঙ্গে ঘুরতে আসা স্ত্রীর মরদেহ মিলল সাতছড়িতে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
স্বামীর সঙ্গে ঘুরতে আসা স্ত্রীর মরদেহ মিলল সাতছড়িতে 

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাতছড়ি জাতীয় উদ্যানের ভেতর থেকে আছমা আক্তার (২৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে চুনারুঘাট থানা পুলিশ উদ্যানটির ভেতরে লেবু বাগান থেকে আছমার মরদেহ উদ্ধার করে। আছমা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আলমগীর মিয়ার স্ত্রী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে আলমগীর ও তার স্ত্রী আছমা সিএনজিচালিত অটোরিকশায় করে সাতছড়িতে বেড়াতে আসেন। দুপুরে উদ্যানের ফটক দিয়ে প্রবেশের পর একটু ভেতরে লেবু বাগানে আছমার মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। আছমাকে হত্যার অভিযোগে তার স্বামী আলমগীরকে নাসিরনগর থেকে আটক করা হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ বাংলানিউজকে জানান, আলমগীরের সঙ্গে প্রায় ৫ বছর আগে আছমার বিয়ে হয়েছিল। তাদের একটি সন্তান রয়েছে। সকালে দুইজন ঘুরতে আসার পর দুপুরে আছমার মরদেহ পাওয়া যায়। মরদেহের গলায় কাপড় পেঁচানো ছিল। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আলমগীরকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।