ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

উখিয়ায় ট্রাক-বাসচাপায় অটোচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
উখিয়ায় ট্রাক-বাসচাপায় অটোচালক নিহত

কক্সবাজার: কক্সবাজারে ট্রাক-সিএনজি-ট্যুরিস্ট বাস সংঘর্ষে মনিরুল ইসলাম (৩৮) নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও চারজন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের ধুরুমখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলাম রামুর খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং নয়াপাড়া গ্রামের সোলতান আহমদ মেম্বারের ছেলে। তাৎক্ষণিক আহত ৪ জনের মধ্যে ছৈয়দ কাশেম নামে একজনের নাম পাওয়া গেলে ও বাকিদের নাম পাওয়া  যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখি দ্রুতগামী একটি ট্রাক আচমকা ব্রেক করলে পেছন দিয়ে আসা একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এমন অবস্থায় অটোরিকশাটির পেছনে আসা ট্যুরিস্ট বাসও অটোরিকশাকে চাপা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে অটোরিকশায় থাকা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে অটোচালক মারা যায়। মরিচ্যা সিএনজি সমিতির নেতা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মনিরুল ইসলামের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরী হাইওয়ে পুলিশের দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ।

তিনি বলেন, আশঙ্কাজনক অবস্থান সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পথে অটোচালক নিহত হন। এ ঘটনায় দুমড়ে-মুছড়ে গেছে অটোরিকশাটি। দুর্ঘটনাকবলি গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।