ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন ‘সেই চেয়ারম্যান’ বাবুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন ‘সেই চেয়ারম্যান’ বাবুল ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুব

নারায়ণগঞ্জ: 'প্রধানমন্ত্রীকেও বারদী আসতে হলে আমার অনুমতি লাগবে' মন্তব্য করে ব্যাপক সমালোচিত সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুব প্রধানমন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।

 

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ ক্ষমা প্রার্থনা করেন তিনি।

 

বাবুল বলেন, গত ১২ তারিখ রাতে একটি ধর্মীয় অনুষ্ঠানে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসাবধানতাবশত ত্রুটিপূর্ণ ভাষা আমার মুখ ফসকে বেরিয়ে যায়। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর বক্তব্য রাখতে গিয়ে ভাষাগত ত্রুটি হয়ে যায়। তাই আমি প্রধানমন্ত্রীর কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। এছাড়াও আমার বক্তব্যে জাতির পিতার আদর্শের প্রতিটি নেতাকর্মী যারা ব্যথিত হয়েছেন, সবার কাছে ক্ষমা চাইছি। ভবিষ্যতে আমি বক্তব্য-বিবৃতি দেওয়ার সময় সাবধানতা অবলম্বন করব। দলীয় নীতি ও আদর্শবিরোধী বক্তব্য থেকে বিরত থাকব।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমার বারদী ইউনিয়ন প্রত্যন্ত অঞ্চল, আড়াইহাজারের সীমানায়। এখানে মাদক ও জুয়া এবং চোর ডাকাত বেড়ে যাওয়ায় আমি ইউনিয়ন পরিষদের মেম্বারদের নিয়ে মিটিং করছি। বারদীর প্রতিটি ওয়ার্ডে পাহারার ব্যবস্থা করেছি। এরপরও প্রতিকার না পেয়ে প্রশাসন ও ইউএনওকে জানিয়েছি। তারা আমাকে বারদী ইউনিয়নে চোর-ডাকাত, মাদক নির্মূলে সহায়তা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

তিনি বলেন, নির্বাচনের আগে থেকেই অনেক কুচক্রী মহল আমাকে হেয় করার চেষ্টা করেছিল। নির্বাচনের পরও আমার অনেক কাজে বাঁধা আসছে। আমি প্রতিজ্ঞা করতে চাই, আগামী পাঁচ বছর সর্বশক্তি দিয়ে এলাকাবাসীর জন্য কাজ করব।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।