ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সূবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
সূবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ৩ ডাকাত আটক

নোয়াখালী: নোয়াখালীর সূবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে  ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ১টি দেশীয় বন্দুক, ১টি পিস্তল ও গুলি জব্দ করা হয়।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ভোর রাতে ইউনিয়নের চর তোরাব আলী গ্রামের হানিফ মাঝির বাড়ি থেকে ডাকাতদের আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন- উপজেলার চর জুবিলী ইউনিয়ন চর বাগ্যা গ্রামের মৃত মো. মোস্তফার ছেলে মো. সাইফুল (২৭), একই ইউনিয়নের দক্ষিণ বাগ্যা গ্রামের মো. হোরনের ছেলে মো. রুবেল (২৭) ও আবু তাহেরের ছেলে মো. মমিন (২৩)।

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী জানান, শুক্রবার ভোর রাতে ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে হানিফ মাঝির বাড়িতে ঢুকে ডাকাতদল। বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে ধরে গণপিটুনি দেন স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ৩ ডাকাতকে স্থানীয়দের কাছ থেকে উদ্ধার করে।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা ডাকাতির জন্য ওই বাড়িতে ঢুকেছিল। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী ধাওয়া করে তাদের আটক করে। খবর পেয়ে উপ-পরিদর্শক হাসনাত ও উপ-পরিদর্শক সাগিরের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে গিয়ে ৩ জনকে উদ্ধার করে। আটককৃতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।