ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় শপথ গ্রহণ শেষে ৩ ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
মাগুরায় শপথ গ্রহণ শেষে ৩ ইউপি সদস্য গ্রেফতার

মাগুরা: মাগুরা শ্রীপুর উপজেলার নবনির্বাচিত তিন ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ থেকে বাইরে বের হতেই তাদের গ্রেফতার করে শ্রীপুর থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- শ্রীপুর উপজেলার ২ নম্বর আমলসার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফরুক হোসেন ৩ নম্বর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বি এম শিহাব বিশ্বাস ও ৪ নম্বর শ্রীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো. হাবিবুর রহমান মন্ডল। এদের সবাই চতুর্থ ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন।

জানা যায়, শ্রীপুর থানায় তাদের নামে বিভিন্ন সময় মারামারি সঙ্গে জড়িত থাকায় মামলা রয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লিজাউ-উজ-জামান বলেন, শপথ গ্রহণ শেষ ওই তিন সদস্য সম্মেলন কক্ষ থেকে বের হতেই পুলিশ তাদের গ্রেফতার করেছে। তাছাড়া শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে কথা বলে জানা যায়- তাদের ৩ জনের নামে নির্বাচন পরবর্তী সময়ে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ও মারামারি অভিযোগে থানায় মামলা রয়েছে। এ কারণে শপথ গ্রহণ শেষে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকের নামে শ্রীপুর থানায় মারামারির মামলা রয়েছে। তাই শপথ গ্রহণ শেষে তাদেরকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।