ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে হালখাতা-পুরস্কার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
জামালপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে হালখাতা-পুরস্কার বিতরণ ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুরে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে শুভ হালখাতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে জামালপুরের রানী কমিউনিটি সেন্টারে এই হালখাতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স জনি ট্রেডিং করপোরেশনের স্বত্ত্বাধিকারী তারেক আহাম্মেদ খান জনির সভাপতিত্বে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাল প্রধান সিমেন্ট সেক্টর, ইস্ট জোন, বসুন্ধরা গ্রুপের মো. জিয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ ডিভিশনাল সেলস ইনচার্জ মো. রাজু আহাম্মদ উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন- টাঙ্গাইল অঞ্চলের এরিয়া সেলস ম্যানেজার মো. জাহাঙ্গীর হোসেন, প্রকৌশলী জুয়েল রানা, টেকনিক্যাল সাপোর্ট মো. ফারুক হোসেনসহ বসুন্ধরা সিমেন্টের সব বিক্রেতাগণ।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে জেলার সেরা ১০জন বসুন্ধরা সিমেন্ট বিক্রেতা নির্বাচন করা হয়।

এবারে জেলার সেরা বসুন্ধরা সিমেন্ট বিক্রেতা নির্বাচিত হন জামালপুরের মেসার্স আরিয়া এন্টারপ্রাইজ। পুরস্কার হিসেবে জিতে নেন ১.৫ টনের একটি এয়ার কন্ডিশন। বিক্রিতে ২য় হয়েছে বুশরা এন্টারপ্রাইজ ও ৩য় হয়েছে মীর এন্টারপ্রাইজ।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।