ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় স্বামীর হাতে স্ত্রী খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ফতুল্লায় স্বামীর হাতে স্ত্রী খুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত মমতাজ বেগমের (৬০) স্বামী আতাউর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে ফতুল্লার শাসনগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। মমতাজ শাসনগাঁও এলাকার বশির উদ্দিনের মেয়ে।

নিহত মমতাজের চাচাতো ভাই আল মামুন জানান, আতাউরের বাড়ি রংপুর জেলায়। তিনি শাসনগাঁওয়ে মমতাজদের বাড়িতে ভাড়া থাকাকালীন সময় গত ১০ বছর আগে প্রেম করে মমতাজকে বিয়ে করেন। আতাউরের চেয়ে মমতাজ বয়স বেশি ছিল। তাদের সংসারে কোনো সন্তান নেই। বাবার বাড়িতে স্বামীকে নিয়ে বসবাস করতেন মমজাত।

তিনি জানান, যখন টাকার প্রয়োজন হতো তখনই মমতাজের সঙ্গে আতাউর ঝগড়া করতেন। রোববার (২০ ফেব্রুয়ারি) রাতেও তাদের মধ্যে অনেক ঝগড়া হয়েছে। সকালে ফের ঝগড়া হলে মমতাজকে হত্যা করে পালিয়ে যান তার স্বামী। পরে খবর পেয়ে পুলিশ আতাউরকে গ্রেফতার করেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে জানান, হত্যার অভিযোগে আতাউরকে গ্রেফতার করা হয়েছে। তিনি রংপুরের কোতোয়ালি থানা এলাকার শেখপাড়া গ্রামের সাধু মিয়ার ছেলে। মমতাজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি রকিবুজ্জামান।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।